নরকের সন্ধান
- নিশাত আফরিন নীলা ০৯-০৫-২০২৪

নিজের সাথে অভিনয় করতে করতে
আজ আমি বড্ড ক্নান্ত,
সকালের রক্তিম সূর্যটা,
কখন যেন অন্তিম হয়ে গেছে!
আকাশ ছেঁয়ে গেছে,
কাজল মেঘের ভেলায়,
সদ্য ফোঁটা ফুল দুপুর না পেরোতেই,
কখন যে ঝরে গেছে মাটিতে,
সুভাসিনীর তীরে নিঃসঙ্গ পানকৌরী,
হূদয়ে সাড়া জাগানো আর্তনাদ ,
শিমুল ফুলের রক্ত আভায় প্রতিশোধের আগুন,
কেউ কখনো দেখেনি৷
অথচ আমি একলা বসে
চোখের সামনেই ছিল অমৃতের জয়গান ,
চোখ মেললেই দেখতে পেতাম,
তবুও আমার দু'চোখে নরকের সন্ধান৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kayes
০১-০৫-২০১৬ ১৮:২৪ মিঃ

অন্তিক